সর্বশেষ সংবাদ

সাবেক মন্ত্রীর মায়ের জানাযায় হাজারো মানুষের ঢল

তৌফিকুর রহমান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সাবেক উপমন্ত্রী ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম পিন্টু ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র মাতা মোছা. সালমা খাতুন (৯৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার নিজ গ্রাম টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের গুলিপেচা গ্রামে শেষ জানাযায় ঢল নামে লাখো মানুষের।

শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৮টায় ঢাকার বাড্ডা এএন জেড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৮ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামী প্যারোলে মুক্তি পাওয়ার সংবাদে সালাম পিন্টুকে দেখতে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে শত শত নেতাকর্মী মায়ের জানাজায় অংশ নিতে তার বাড়িতে আসেন। কিন্তু নিরাপত্তার কারণে সালাম পিন্টুকে মুক্তি দেয়া হয়নি।

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ দলীয় ও স্থানীয় শত শত নেতাকর্মী তার জানাজায় অংশ গ্রহণ করে। তার প্রথম জানাজা ঢাকার গুলশান আজাদ মসজিদে এবং নিজ গ্রাম টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গুলিপেঁচা ডাক্তার মহি উদ্দিন দাখিল মাদ্রাসা মাঠে বাদ আছর দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সালমা খাতুন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত