সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে ক্যাভার্ড ভ্যানের চাকায় পিস্ট হয়ে খালিদ হাসান ওয়ালিদ (১৮) নামে এক শিক্ষাথী ঘটনাস্থলেই নিহত ও ইফাত নামে এক শিক্ষার্থী মারাক্ত আহত হয়েছে।

বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় এদুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ড ভ্যানের চালক সেলিমকে আটক ও দুর্ঘটনা কবলিত ক্যাভার্ড ভ্যানটি জব্দ করেছে।

নিহত খালিদ হাসান ওয়ালিদ (১৮) কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার কবির হোসেনের ছেলে। সে এ বছর উপজেলার সফিপুরস্থ ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাস করেছে। আটক ক্যাভার্ড ভ্যান চালক সেলিম হোসেন (৫৫) চাঁদপুরের ফরিদগঞ্জ সদর এলাকার মো. মমিনউল্লার ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, স্কুল শিক্ষার্থী খালিদ হাসান ওয়ালিদ ওইদিন সকালে উপজেলার হরিণহাটি এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে উপজেলার চন্দ্রা জোড়াপাম্প এলাকায় যায়। সেখান থেকে তার ভাগিনা ইফাত হোসেনকে মোটর সাইকেলের পিছনে বসিয়ে বাড়িতে ফেরার পথে অপর একটি কাভার্ডভ্যান ওভারটেকিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের নীচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই খালিদ হাসান ওয়ালিদ মারা যায় ও তার ভাগিনা ইফাত মারাক্ত আহত হয়। আহত ইফাতকে মূমূর্ষ অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে কাভার্ড ভ্যানের চালক সেলিমকে আটক ও ক্যভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত