সর্বশেষ সংবাদ

সংসারের হাল ধরতে বাজারে মাছ বিক্রি করছেন সাবিলা নূর!

বাজারে মাছ বিক্রি করছেন অভিনেত্রী সাবিলা নূর! মাছের ওপর পানি ছিটানো, মাছি তাড়ানো সবই করছেন তিনি একাই। ক্রেতারাও তার কাছ থেকে মাছ কিনে নিয়ে যাচ্ছেন। দরদাম থেকে শুরু করে সব কিছুই তিনি করছেন অবলীলায়। আর এর পেছনে মূল কারণ শুটিং।

‘মৎস্যকন্যা’ নাটকের সাবিলা নূর অভিনয় করছেন মাছ বিক্রেতা হিসেবে। নির্মাতা আলোক হাসানের পরিচালনায় গতকাল শনিবার এর দৃশ্যধারণ হয়েছে মিরপুরের ৬ নম্বর সেক্টরের মাছ বাজারে।

চরিত্রটি প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘কিছুক্ষণ পরপর মাছে পানি ছিটানো, মাছি তাড়ানো- এ কাজগুলো করতে হয়েছে। মাছ কিনতে গিয়ে আগে, এ কাজগুলো দেখেছি। কিন্তু চরিত্রের প্রয়োজনে এবার নিজেকেই সে কাজগুলো করতে হয়েছে। পাশাপাশি ক্রেতার সঙ্গে সঠিকভাবে দামদরও করতে হয়েছে। বেশ ভালো এক অভিজ্ঞতা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমরা যেখানে শুটিং করেছি, তা অনেক বড় একটি বাজার। ক্রেতা-বিক্রেতাও ছিল প্রচুর। সেখানে শুটিং করা ছিল অনেক কষ্টকর। তবে মজার বিষয় হচ্ছে, অনেকেই বুঝতে পারেনি এটি শুটিং।

জানা গেছে, ‘মৎস্যকন্যা’ নাটকে আমেনা চরিত্রে অভিনয় করছেন সাবিলা নূর। স্বামীর অসুস্থতার কারণে সংসারের হাল ধরতে মাছ বিক্রি করেন তিনি। দয়াল সাহার চিত্রনাট্যে নাটকটিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, দিশা, সাজুসহ অনেকে।

নির্মাতা আলোক হাসান জানান, জীবনঘনিষ্ঠ এক ঘণ্টার এ নাটকের শুটিং গতকাল ও আজ মিরপুর মাছবাজার ও উত্তরার বিভিন্ন লোকেশনে চলবে। এতে নতুন এক সাবিলাকে খুঁজে পাবেন দর্শক।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত