সর্বশেষ সংবাদ

রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

‘অর্ধপাগল’ ও ‘অর্ধশিক্ষিত’ বলায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন আলোচিত ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল ইসলাম আলম হিরো আলম।

রবিবার বেলা পৌনে ১২টার দিকে তিনি ডিবি কার্যালয়ে যান। অবমাননাকর মন্তব্য করায় রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন হিরো আলম।

সম্প্রতি ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশ নেন হিরো আলম। নির্বাচনে তার ওপর হামলার ঘটনায় ফলে দেশি-বিদেশি আলোচনার কেন্দ্রবিন্দু হন তিনি। এ ইস্যু নিয়ে সরকারের সমালোচনা করে বিরোধী রাজনৈতিক দলগুলো।

তবে সম্প্রতি হিরো আলম অভিযোগ তুলেছেন, হামলার ঘটনায় সরকারের সমালোচনা করতে গিয়ে দেশের বিভিন্ন রাজনীতিবিদ তাকে হেয় করে মন্তব্য করছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে বিএনপি নেতাদের সমালোচনা করতে দেখা গেছে হিরো আলমকে।

ভিডিওতে এক প্রশ্নের জবাবে হিরো আলমকে বলতে দেখা যায়, আমি কারও বিরুদ্ধে কথা বলতে চাই না। কিন্তু বিষয়টি খুবই দুঃখজনক। গত কয়েকদিন ধরে দেখছি, বিএনপির বড় একজন নেতা রুহুল কবির রিজভী স্যার আমাকে পাগল বলেছেন। তিনি বলেছেন, হিরো আলাম অর্ধপাগল এবং অশিক্ষিত।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রসঙ্গ টেনে হিরো আলম বলেন, মির্জা ফখরুল ইসলাস স্যার প্রায়ই বলেন, ‘হিরো আলমের মতো লোকও নির্বাচন করে, তাকেও আওয়ামী লীগ পিটাইছে।’ তার এই কথার মানে হলো হিরো চুনোপুঁটি, তাকে নিয়ে তুচ্ছ করে করে কথা বলা যায়।

তিনি বলেন, এমনকি অনেক আওয়ামী লীগ নেতা, জাতীয় পার্টির নেতা, রাজনীতিবিদ, বুদ্ধিজীবী হিরো আলমকে নিয়ে হেয় করে কথা বলে। নোংরামি করে, অপমান করে কথা বলছে। কেন আপনারা আমাকে অপমান করে কথা বলবেন, এই বলার অধিকার তো আপনাদের নেই। ভালো না লাগলে আমার থেকে দশ হাত দূরে চলে যান।

অপমানসূচক এবং অবমাননাকর কথাবার্তা বিচার চাইতেই ডিবি কার্যালয়ে এসেছেন বলে জানান তিনি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত