সর্বশেষ সংবাদ

দলীয় পদ পেয়ে সরকারি চাকরি ছাড়ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

সিরাজগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক সুমন রহমান সদর উপজেলার মেছরা ইউনিয়ন ভূমি অফিসে এমএলএসএস পদে কর্মরত থাকায় এ নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। তাই সরকারি কর্মচারী (আচরণ) বিধিমালা অনুযায়ী স্বেচ্ছায় চাকরি থেকে ইস্তফা দেওয়ার জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে সুমন রহমান বলেন, সবকিছুর বিনিময়ে আমার উপর অর্পিত এ দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে যাবো। সেইসঙ্গে জেলার প্রতিটি ইউনিটকে আরও শক্তিশালী করে গড়ে তুলবো।

নবগঠিত এ কমিটির সভাপতি জাকিরুল ইসলাম লিমন বলেন, সুমন সরকারি চাকরি করতেন। এখন দলীয় পদ পাওয়ায় চাকরি থেকে ইস্তফা দেবেন বলে শুনেছি। তিনি ছাত্রজীবন থেকেই রাজনীতি করতেন।

বুধবার (২ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম রাকিবুল হাসান বলেন, সুমন রহমান ২০১৩ সালে ইউনিয়ন ভূমি অফিসের এমএলএসএস পদে যোগদান করেন। তিনি চাকরি থেকে ইস্তফা দেওয়ার জন্য আমার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর আজ একটি আবেদন করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, ‘সুমন রহমানের ইউনিয়ন ভূমি অফিসের এমএলএসএস পদের চাকরি থেকে ইস্তফার জন্য একটি লিখিত আবেদন পেয়েছি। এটি মঞ্জুরের পর তিনি আর সরকারি কর্মচারী থাকবেন না।’

গত ৯ জুলাই শহরের শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ৩১ জুলাই রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করে। এতে সভাপতি পদে জাকিরুল ইসলাম লিমন ও সাধারণ সম্পাদক পদে সুমন রহমানের নাম ঘোষণা করা হয়।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত