সর্বশেষ সংবাদ

মির্জাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে নিহত ২

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে ২ ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (০২ আগস্ট) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার জামুর্কী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদী জেলার শিবপুর উপজেলার স্বপন চন্দ্র বর্মণের ছেলে অর্থ বর্মণ (১৫) ও একই জেলার পলাশ উপজেলার চরসিন্দুর গ্রামের সবুজ মিয়ার ছেলে আরিফুল ইসলাম (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে আমবোঝাই পিকআপটি সামনে থাকা একটি যাত্রীবাহী বাস অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় অপর ব্যবসায়ী আরিফুল ইসলামকে আহতাবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা টুটুল জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত