সর্বশেষ সংবাদ

শেরপুরে কৃষক হত্যার ঘটনায় ৩ আসামি গ্রেফতার

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: শেরপুর সদরের রামেরচরের কৃষক কবজ উদ্দিনকে হত্যা মামলায় তিন আসামিকে পঞ্চগড় হতে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ডাঙারপাড়া হতে হত্যা মামলার অন্যতম প্রধান আসামি ও তার দুই সহযোগীকে সোমবার (৩১ জুলাই) গভীর রাতে গ্রেফতার করা হয়।

র‍্যাব ১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান মঙ্গলবার (১ আগস্ট) সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন, রামের চরের আমির হকের ছেলে মো. লিটন মিয়া (২৫), মৃত আব্দুল করিমের ছেলে মো. নাছির মিয়া (৩৫) ও মৃত আব্দুল মোতালেবের ছেলে মো. শরিফ মিয়া (৩৫)।

র‍্যাব জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং বিভিন্ন বিষয় নিয়ে রামেরচরের কৃষক কবজ আলী ও প্রতিপক্ষের মধ্যে আগে হতেই বিরোধ চলছিল। বিরোধের জেরে ১৬ জুলাই কবজ উদ্দিনের চাচাতো ভাই মো. মিষ্টার আলী (৩৮) এবং তার ভাই মো. লিটন মিয়া (২০) কবজ আলীকে মারপিট করে। এবং থানায় এক মামলাও করে মো. মিষ্টার আলী। এদিকে, ২৬ জুলাই রাতে কবজ উদ্দিন রাতের খাবার খেয়ে স্থানীয় ছনবাজারের উদ্দেশ্যে বের হন। কিন্তু তিনি বাড়িতে না আসায় তার স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে ২৭ জুলাই সকালে স্থানীয় এক সবজি ক্ষেতে মরদেহ পড়ে আছে— খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে নিহতের স্ত্রী মোছা. মরিয়ম বেগম (৫০) সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ৩১ জুলাই রাতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার ডাঙ্গাপাড়া এলাকা হতে এই হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করে।

র‍্যাব ১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান জানান, কৃষক হত্যা মামলার তিন আসামিকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় র‍্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত