সর্বশেষ সংবাদ

এমপি পদে নির্বাচন করবেন নকুল কুমার বিশ্বাস!

যার গানে গানে উঠে আসে সমাজের নানা অসঙ্গতি, থাকে সম্প্রীতির বার্তা সেই নকুল কুমার বিশ্বাস এবার আসছেন সরাসরি জনসেবায়। সংসদ সদস্য হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন তিনি। এই শিল্পী নিজেই জানালেন সেই তথ্য।

তিনি ফেসবুকে এক কবিতা পোস্ট করে বিস্তারিত জানান। যেখানে তুলে ধরেছেন নিজের বংশ পরিচয়। পাশাপাশি প্রশ্ন রেখেছেন, কোনো রাজনৈতিক টিকিটে নির্বাচন করবেন নাকি স্বতন্ত্র প্রার্থী হবেন?

নকুল কুমার তার কবিতায় জানিয়েছেন, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন তিনি। তার পূর্বপুরুষ হরনাথ বাইন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলের এমপি। বরিশালের সাতলা গ্রামে সাবেক এই সংসদ সদস্যের কুটির আছে বলেও জানিয়েছেন নকুল।

নিজের ওই কবিতায় নকুল কুমার উল্লেখ করেছেন, সম্প্রতি একটি দেশের গানের শুটিং করতে গিয়েই সংসদ সদস্য পদে নির্বাচনের বিষয়টি এসেছে। শুটিংয়ে উপস্থিত সবার দাবি, গায়ককে বরিশাল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান তারা। তাই এমপি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গায়ক।

ওই শুটিংয়ে উপস্থিত সবার দাবি ছিল, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই নকুল কুমারের গানের ভক্ত। ফলে ভক্তদের ভোটেই জয়লাভ করবেন তিনি। সেকারণেই এ বিষয়ে নেটিজেনদের কাছে পরামর্শ ও মতামত চেয়েছেন গায়ক।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত