সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে নৌকা পাগল ইলিয়াছ এখন রংপুরে

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর: মাথায় নৌকা সাদৃশ্য ক্যাপ, তার উপরে পতপত করে উড়ছে লাল সবুজের বাংলাদেশের পতাকা। বাম হাতে প্লাকার্ড। যে প্লাকার্ডে লেখা রাষ্ট নায়ক শেখ হাসিনার নীতি উন্নয়ন অগ্রগতি আর শান্তি। ডান হাতে হ্যান্ড মাইক। প্রচারণা করছেন ২ রা আগষ্ট রংপুর জিলা স্কুল মাঠের জনসমাবেশের। এই ব্যতিক্রমী প্রচারণা চালাচ্ছেন শেখ মোহাম্মদ ইলিয়াছ আলী। তিনি গোপালগঞ্জ থেকে রংপুরে এসেছেন প্রধানমন্ত্রীর জনসমাবেশ উপলক্ষে।

শেখ মোহাম্মদ ইলিয়াছ আলী ভালোবাসেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি নৌকা পাগল ইলিয়াছ নামেই পরিচিত। সারাদেশের মধ্যে আওয়ামী লীগের যেখানেই সমাবেশ হউক না কেন, তিনি কয়েকদিন আগেই সেখানে ছুটে যান। প্রচারণা চালান জনসমাবেশের।

এরই ধারাবাহিকতায় তিনি গত ‍দুইদিন আগে রংপুরে এসেছেন এবং ইতোমধ্যে শুরু করে দিয়েছেন প্রচারণা। দুইদিন ধরে প্রচারণা চালিয়েছেন রংপুর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে। তার সাথে যোগ দিয়েছেন রংপুর থেকে মোহাম্মদ আলী। মোহাম্মদ আলী অটো রিক্সাা শ্রমিকলীগের সভাপতি।

শেখ মোহাম্মদ ইলিয়াছ আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নৌকার বড় বড় সমাবেশ হলে ছুটে যাই। সেখানে কয়েকদিন ধরে প্রচারণা চালাই। যেখানে যাই সেখানকার আওয়ামীলীগের নেতাকর্মীরা ভালোবেসে থাকার ও খাবারের ব্যবস্থা করে। কোনো সমস্যা নেই বলেও জানান তিনি। সেই সাথে রংপুরের মানুষের আথিতেয়তার প্রশংসা করেন তিনি।

রংপুরের মোহাম্মদ আলী জানান, গোপালগঞ্জ থেকে আামদের নৌকা পাগল ইলিয়াছ ভাই এসেছেন। আমি ওনাকে সমর্থন দিয়ে ওনার সাথে আছি। আমার শ্লোগান হচ্ছে কোনঠে বাহে জাগো সবাই, হামার প্রধানমন্ত্রী রংপুরে আসছেন।

রংপুর জিলা স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশ অনুষ্ঠিত হবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত