সর্বশেষ সংবাদ

খেপে গিয়ে পরীমণি বললেন ‘আমি কি মোবাইল চুরি করেছি’

কলকাতায় গিয়ে নিজের মোবাইল ফোন হারিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ। সেখানকার সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই।

এদিকে এই ঘটনার পরই স্ত্রী চিত্রনায়িকা পরীমণিকে সহকারীর মোবাইল ফোন থেকে কল দিয়ে যোগাযোগ করেন রাজ।

পরী জানান, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিলেন। তিনি বলেন, ‘সব সময় ওর আমাকে মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

রাজের মোবাইল চুরির সংবাদটি প্রচার করেছে কলকাতার অধিকাংশ গণমাধ্যম। সোমবার দুপুরে তেমনি একটি খবরের স্ক্রিনশট নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন পরীমণি।

‘দ্যা ওয়াল’র প্রকাশিত ওই খবরে শরিফুল রাজের মোবাইল চুরির তথ্য প্রকাশ হয়। যেখানে হ্যাশট্যাগে পরীমণির নাম ব্যবহার করা হয়।

বিষয়টি মোটেও পছন্দ হয়নি এই অভিনেত্রীর। তিনি ওই স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন, ‘এই লোকের ফোন চুরির নিউজের সাথে আমারে হ্যাশট্যাগ দেওয়ার কি হইলো। চুরি কি আমি করছি? এইখানে অন্তত আমাকে ছেড়ে দিতে পারতেন।’

যদিও ওই স্ক্রিনশটে স্বামী শরিফুল রাজের চেহারা কফিনের স্টিকার দিয়ে ঢেকে দিতে দেখা গেছে পরীমণিকে। তাই বলে ভক্তদের বুঝতে সমস্যা হয়নি, কার ছবি আড়াল করেছেন তিনি।

কলকাতায় চলমান পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গিয়ে পকেটমারের কবলে পড়েন শরিফুল রাজ। এরপর তিনি নাকি পরীমণির সঙ্গে যোগাযোগ করেছিলেন।

কয়েকমাস ধরেই এক ছাদের নিচে থাকছেন না পরীমণি-রাজ। তবে পরীর দাবি, এমনিতে রাজ তার খবর নেন না। প্রয়োজন পড়লে যোগাযোগের চেষ্টা করেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত