সর্বশেষ সংবাদ

নির্বাচন পর্যন্ত ছাড়াছাড়ি নেই, আমরা মাঠে আছি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা উত্তেজনায় যাব না। আমরা নির্বাচন চাই। তারা যে করেই হোক সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায়। নির্বাচন পর্যন্ত আমাদের কর্মসূচি থাকবে, তবে ধরন পাল্টাবে। নির্বাচন পর্যন্ত ছাড়াছাড়ি নেই। আমরা মাঠে আছি।

সোমবার (৩১ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ইউরোপীয় ইউনিয়ন ও আমেরিকানদের উদ্দেশে বলবো, সমাবেশের পরের দিন তারা (বিএনপি) কেনো অবরোধ কর্মসূচি দিল? এটা কোন ধরনের গণতন্ত্র? এটা তো নির্বাচনকে বাধাগ্রস্ত করা। মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নীতি তো তাদের ওপর প্রয়োগ করা উচিত। তাদের উদ্দেশ্য একটা লাশ ফেলা। লন্ডন থেকে তারেক রহমান সেই কথাই বলেছেন।

বিএনপির অবস্থান কর্মসূচি নিয়ে কাদের বলেন, পুলিশ তো বাধা দিবেই। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দিলে পুলিশ তো বসে থাকতে পারে না। আমি পুলিশকে দোষ দেব না। জনগণের জানমাল রক্ষা করার দায়িত্ব পুলিশের।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচন চায় আর বিএনপি যে কোন পরিস্থিতি তৈরি করে শেখ হাসিনাকে সরাতে চায়। আমরা এটা চাই না। আমরা চাই একটা শান্তিপূর্ণ নির্বাচন। জনগণ চাইলে আমরা থাকবো না হলে বিদায় নেবো।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত