সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আ.লীগের বিক্ষোভ মিছিল

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে বিএনপি জামাতের হত্যা, ষড়যন্ত্র, জ্বালাও পোড়াও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে (৩০ জুলাই) উপজেলার বাস টার্মিনাল চত্বরে আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি কালিয়াকৈর বাস টার্মিনাল থেকে বের হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও বাজার পদক্ষিণ শেষে টার্মিনালে এসে শেষ হয়। বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড মহল্লায় থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা বাস টার্মিনালে জড়ো হয়। এ সময় টার্মিনাল চত্বরে বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যা ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ জানায়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ব্রজ গোপাল সাহা। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেলসহ আরও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত