সর্বশেষ সংবাদ

রাফীকে নিজের ভাইয়ের আসন দিলেন পরীমণি

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সম্পর্কে ভাঙন আসার পর পরীমণির জীবনযাত্রা অনেকটাই বদলে গেছে। নিজের ফেসবুক থেকে রিলেশনশীপ স্ট্যাটাস মুছে দিয়েছেন। এবার তিনি বদলে ফেললেন নির্মাতা রায়হান রাফীর সঙ্গে নিজের সম্পর্ক।

শনিবার নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন পরীমণি। সেখানে দেখা গেছে, সন্তান রাজ্যকে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে আছেন পরী। মুঠোফোনে তাদের স্থিরচিত্র ধারণ করছেন রাফী।

ছবিটির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘চাচা বাদ, মামাই সত্য।’

এদিকে ওই পোস্টের নিচে তমা মির্জা লিখেছেন, ‘ভাগ্যিস আমি আগে থেকেই খালামনি। আমি আগে থেকেই নিরাপদে আছি।’

পরীর এই ক্যাপশন বিশ্লেষণ কর‍তে গেলেই চলে আসে রাজের নাম। ধারনা করা যায়, রাজের সঙ্গে সম্পর্ক চলাকালীন রাজ্যের চাচা হিসেবে ছিলেন রাফী। কিন্তু রাজ চলে যাওয়ায় আগের সম্পর্ক মনে রাখতে চান না এই নায়িকা। তাই রাফীকে দিয়েছেন নিজের ভাইয়ের আসন। সেই সূত্রেই রাজ্যের মামা বনে গেলেন রাফী।

জানা গেছে, পরীমণি রাজ্যকে নিয়ে গিয়েছিলেন রাফীর বাসায়। সেখানে উপস্থিত ছিলেন তমাও। সঙ্গে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। তমা-পরী পুরনো বন্ধু। সেই সুত্রেই হয়েছে এই দেখা সাক্ষাৎ।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়েও সারেন রাজ-পরী।

গেল মে মাসে ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদা ভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত