সর্বশেষ সংবাদ

মির্জাপুরে বিয়ে শেষে ফেরার পথে নৌকা ডুবে শিশুসহ তিনজনের মৃত্যু

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে নৌকা ডুবে এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের ডাক্তার ইন্তাজ আলী ছেলে ও বরের ভাই রিপন মিয়া (৩৬), একই গ্রামের কহিনুর মিয়ার মেয়ে ছিনহা (০৮) ও মির্জাপুর পৌরসদরের ইউনিয়ন পাড়ার হাজী সেলিম মিয়ার ছেলে কলেজ ছাত্র আসিফ মিয়া (২২)।

প্রত্যক্ষদর্শী বরযাত্রী মাসুম রানা জানান, বৃহস্পতিবার উপজেলার বহুরিয়া ইউনিয়নের মন্দিরাপাড়া গ্রামের ডাক্তার ইন্তাজ আলীর ছেলে টুটুল মিয়ার সাথে একই উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর দক্ষিণপাড়া গ্রামের মো. মজনু মিয়ার মেয়ে নিপা আক্তারের সাথে বিয়ের দিন ছিলো। বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে বিকেলের দিকে বর ও কনে পক্ষের কিছু লোকজন মির্জাপুরের উদ্দেশে রওনা হলে মেয়ের বাড়ি থেকে তরফপুরের প্রধান সড়কে নৌকাযোগে যাওয়ার সময় ওই নৌকায় একটি সাপ উঠার সময় সেটিকে বাঁধা দিতে গেলে নৌকাটি একটি পুকুরের মাঝখানে ডুবে যায়। পরে সাতাঁর পেরে নৌকায় থাকা বেশ কয়েকজন পারে উঠতে পারলেও তিনজন পানির তলদেশে নিখোঁজ হয়। খবর পেয়ে বরসহ বিয়ে বাড়ির সকল লোকজন ওইস্থানে এসে তাদের উদ্ধারের চেষ্টা চালায়। মাসুম আরও জানায়, সে নিজেই পানিতে ডুব দিয়ে প্রথমে রিপনকে পানির তলদেশ থেকে উদ্ধার করেন এবং পর্যায়ক্রমে শিশু ছিনহা ও কলেজ ছাত্র আসিফকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনার পর মির্জাপুরের ইউনিয়নপাড়া ও মন্দিরাপাড়া-তরফপুর বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদশর্ক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, ঘটনার সংবাদ পেয়েছি। বিস্তারিত খোঁজ নেয়া হচ্ছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত