সর্বশেষ সংবাদ

২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে ধর্ষিতার মানববন্ধন

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি: মোংলায় এক দর্জি মহিলাকে (৩৬) দল বেঁধে ধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও একমাত্র বিচার ফাসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ভুক্তভোগী ও তার পরিবার। বুধবার (২৬ জুলাই) বেলা ১১টায় মোংলা পৌর মার্কেটের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় ধর্ষিতা দর্জি ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন, ধর্ষণ মামলার প্রায় ১মাস পার হলেও এখন পর্যন্ত কোন আসামী আটক হয়নি। এতে করে আমি ভয়ে আছি। ২৪ ঘন্টার ভিতর আসামী যদি আটক না হয় তাহলে আমি আমার এ মুখ কাউকে দেখাবো না। আমি নিজেই ফাশির দড়িতে ঝুলবো। মানববন্ধনে ধর্ষিতার স্বামী মো: মফিজুল ইসলাম ও আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ জুন) দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শেখ রাসেল সড়কের বাসিন্দা আশ্রাব আলীর ছেলে পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: হাসান শিকদার ও ১ নম্বর ওয়ার্ডের মোর্শেদ সড়কের বাসিন্দা মান্নান মাস্টারের ছেলে যুবদল নেতা মো. রফিকুল ইসলাম পৌর শহরের ১নং ওয়ার্ডের মোর্শেদ সড়কের নাসিরের ভাড়াটিয়া এক গৃহবধূকে দলবেধে জোরপূর্বক ধর্ষণ করে। রবিবার (২ জুলাই) দিবাগত রাতে এ ঘটনায় মোংলা থানায় একটি ধর্ষন মামলা করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত