সর্বশেষ সংবাদ

কালীগঞ্জে হিরো উমেন বৃত্তি প্রদান

সাঈদুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: “উঠো, জাগো, শিক্ষায় গড়ো বিকশিত ভবিষ্যত” এই স্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে হিরো উমেন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার (২০ জুলাই) সকাল ১০টায় সুনিকেতন পাঠশালা সেমিনার কক্ষে বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন এবং বিকশিত নারী ও শিশু কল্যাণ সংস্থার আয়োজনে এই বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা বাবু প্রভাত কুমার বানার্জী, দৈনিক যায়যায়দিন পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি তারেক মাহমুদ, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার শাহজাহান আলী, প্রত্যুষ বিশ্বাস, বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশনের একাউন্স অফিসার সুফিয়া খাতুন, স্বেচ্ছাসেবী যুব সংগঠন কালীগঞ্জ ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের সভাপতি ফাওজুর রহমান সাবিত ও সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল পর্যায়ে ১৭ জন মেয়েকে মাসিক ৪০০ টাকা হারে তিন মাসের ১২০০ টাকা এবং কলেজ পর্যায়ে ২১ জনকে মাসিক ৫০০ টাকা হারে তিন মাসের ১৫০০ টাকা করে প্রদান করা হয়। উল্লেখ্য, হিরো উমেন শিক্ষাবৃত্তি ২০০৩ সাল থেকে কালীগঞ্জে প্রদান করা হচ্ছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত