সর্বশেষ সংবাদ

ছেলেকে নিয়ে বাসায় ফিরলেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় এ জুটির। বর্তমানে আলাদা থাকছেন রাজ ও পরী।

এদিকে গত বেশ কিছুদিন ধরে রাজ-পরীমণির সন্তান রাজ্যের শরীরটা ভালো যাচ্ছে না। তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটির কাজটা পরীকেই করতে হচ্ছে। রাজকে দেখা যায়নি অসুস্থ সন্তানের পাশে। নেটদুনিয়ায় পরীমণি নিজেই এ কথা জানিয়েছেন।

এ নিয়ে অবশ্য রাজও পাল্টা স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন তার সমবেদনার কথা। কিন্তু সে কথার কোনো পাত্তা দেয়নি ভক্তরা। এবার সেই ভক্তদের জন্য সুসংবাদ দিলেন পরীমণি।

রাজ্য সুস্থ হয়েছেন বলে জানিয়ে বুধবার (১৯ জুলাই) পরী সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, আমার পদ্মফুল সুস্থ হয়ে বাসায় ফিরেছে। আলহামদুলিল্লাহ।

সবাইকে ধন্যবাদ দিয়ে তিনি আরও লেখেন, আপনারা সবাই আমার পদ্মকে কতো ভালোবাসেন! ও বড় হলে আমি সবার কথা বলব একদিন।

প্রসঙ্গত, একসঙ্গে ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে ভালোবাসায় আবদ্ধ হন শরিফুল রাজ ও পরীমণি। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। বিয়ের পর থেকে অম্ল-মধুর সম্পর্কে তাদের দাম্পত্য জীবন চলছিল। তবে গত ২৯ মে মধ্যরাতে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়।

যেগুলোতে তাকে তিন জন অভিনেত্রীর সঙ্গে একান্ত অবস্থায় দেখা গেছে। এই সূত্রে রাজ-পরীর সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়। যদিও ২০ মে থেকেই তারা আলাদা রয়েছেন বলে জানান পরী। তবে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের কোনও খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত