সর্বশেষ সংবাদ

সন্তানের ভিডিও প্রকাশ করায় রাজকে ‘খোঁচা’ পরীমণির

ক্যারিয়ারে কাজের থেকে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় দেখা যায় চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজকে। গত দুই মাস ধরে আলাদা থাকছেন তারা। তবে অভিনেত্রীর সঙ্গেই থাকছেন তাদের একমাত্র পুত্রসন্তান রাজ্য।

সম্প্রতি এই তারকা দম্পতির একমাত্র ছেলে অসুস্থ হয়ে পড়েছিল। রাজ্যকে নিয়ে হাসপাতালে দৌঁড়াতে হয়েছে মা পরীমণিকে। কিন্তু এ সময় ছেলের পাশে দেখা যায়নি রাজকে। একা একা ছেলে রাজ্যকে সামলাতে খানিকটা বেগ পোহাতে হয়েছে পরীকে। তবে বর্তমানে ছেলে সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন নায়িকা।

এদিকে অসুস্থ ছেলের পাশে রাজকে দেখা না গেলে মঙ্গলবার (১৮ জুলাই) দিবাগত রাতে ফেসবুক ভেরিফায়েড পেজে ছেলেকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেন নায়ক। ২৫ সেকেন্ডের সেই ভিডিওতে ছোট্ট রাজ্যকে গাড়ির সামনের অংশে খেলতে দেখা গেছে।

ছেলেকে উদ্দেশ্য করে ক্যাপশনে লেখেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক।’

এরপরই পরীমণিকেও উদ্দেশ্য করেও বার্তা দিয়েছেন তিনি। লিখেছেন, ‘আম্বাকে একশ কোটি চুমু দিও।’ কয়েকদিন আগেই পরী জানিয়েছিলেন, তাকে ‘আম্বা’ বলে ডাকেন রাজ্য। যার অর্থ দাড়ায়, ছেলের মাধ্যমে স্ত্রীকে উড়ু চুমু পাঠালেন রাজ।

রাজের সেই ভিডিও পোস্টের পর বুধবার বিকেলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নায়ককে ইঙ্গিত করেই রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। যেখানে তিনি লিখেছেন, ‘সম্মান, ভালোবাসা আর ঘেন্না দেখায়ে হয় না রে পাগলা…।’

পরীর এই স্ট্যাটাসের অর্থ বুঝতে খুব বেশি কষ্ট করতে হয়নি অনুরাগীদের। কারো নাম না প্রকাশ করলেও নায়িকার নিশানায় যে স্বামী রাজই ছিলেন সেটা পরিষ্কার ভক্তদের কাছে।

এদিকে সন্তানের প্রতি ভালোবাসা জানালেও সামাজিক মাধ্যমে তোপের মুখে পড়েছেন রাজ। অনেকেই তার দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ আবার তাকে আক্রমণ করেও বিভিন্ন মন্তব্য করেছেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত