সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে অজ্ঞাত পরিচয় যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। সোমবার সকালে (১৭ জুলাই) উপজেলার হাবিবপুর এলাকায় জিকজ্যাক মাঠ সংলগ্ন বন বিভাগের আমজাদের প্লটে অজ্ঞত যুবকের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হাবিবপুর এলাকায় বনের ভিতর অজ্ঞাত পরিচয় যুবকের গলাকাটা লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজে হাসপাতালে মর্গে পাঠানো হয়। মৃত্যু ব্যক্তির পরনে ছিল সবুজের মাঝের সাদা ছোটো ছোটো চেক হাফহাতা শার্ট ও খয়রি রঙের চেক লুঙ্গি, বার্মিজ প্লাস্টিকের কালো রঙের জুতা, মাথার চুল ও দাঁড়ির লাল রঙের।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আকবর আলী খান জানান, অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতা মর্গে প্রেরণ করা হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত