সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে শাকিব-অপুর আরেক ছবি প্রকাশ্যে, এবার জানা গেল নতুন খবর

কিছুদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এই মুহূর্তে শাকিব-অপু দুজনই রয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে অবাক হওয়ার মতো বিষয় হলো দুজনকে একসঙ্গে দেখা গেছে নিউইয়র্কের রাস্তায়।

শনিবার (১৫ জুলাই) দেশের শোবিজ অঙ্গনের সবচেয়ে আলোচিত খবর ছিল এটি। তবে এবার জানা গেল নতুন খবর।

তারকা দম্পতি নওশীন নেহরিন মৌ ও আদনান ফারুক হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা গেল। এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশীয় শোবিজ তারকারাও উপস্থিত ছিলেন।

জানা গেছে, অনেকের মতো নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করতেই শাকিব খান তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যান। তাদের একসঙ্গে দেখে অনেকের মনেই আবারও সেই প্রশ্নই জোরালো হলো, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান?

শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন ধরেই অপু বিশ্বাস শাকিব খানকে নিয়ে ইতিবাচক মন্তব্য করে আসছিলেন। এমন খবরও রটেছে, সন্তানকে নিয়ে শাকিবের বাসায় যাতায়াত করেন অপু বিশ্বাস। শাকিবের বাবা-মায়ের সঙ্গেও তার সম্পর্ক ভালো।

ঈদে শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবির লুক নিয়ে, সিনেমা নিয়ে প্রশংসা করতে দেখা গেছে অপু বিশ্বাসকে। আবার অপু বিশ্বাসের সিনেমা ‘লাল শাড়ি’ নিয়েও শাকিব খান তাঁর ফেসবুক পেজে প্রচার চালিয়েছেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত