সর্বশেষ সংবাদ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৬ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে আদালতে মামলা হয় শাহ আপেল নামে এক বখাটের বিরুদ্ধে। শুক্রবার (১৪ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট জজকোর্টের অ্যাডঃ জাহিদুল হক কল্লল।

জানা গেছে, উপজেলার গোতামারী ইউনিয়নের আমঝোল এলাকার ৬ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিলেন ওই এলাকার শাহ আলমের ছেলে শাহ আপেল। স্কুল ছাত্রী বিষয়টি তার বাবা ও দাদীকে জানালে তারা আপেলের বাবাকে জানান, ফলে আপেলকে শাসন করে তার পিতা শাহ আলম। এরই প্রেক্ষিতে গত ১৬ জুন রাতে খাওয়া দাওয়া শেষে স্কুল ছাত্রী একাই তার ঘরে নিদ্রা যান। সেই রাতে আড়াইটার দিকে আপেল ঐ ঘরের বেড়া কেটে ঘরে প্রবেশ করে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ঐ ছাত্রী জাগনা পেয়ে চিৎকার করলে পাশের ঘরে থাকা তার দাদী ও চাচাত ভাই দৌড়ে এসে আপেলকে হাতেনাতে আটক করে। পরে ঘটনার সংবাদ পেয়ে আপেলের পিতা শাহ আলম, চাচা শামসুল, জেঠা শাহাজুদ্দিন, চাচাত ভাই হাফিজুলসহ অনেকে লোহার রড লাঠিসোঁটা নিয়ে এসে ছাত্রীর পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে আপেলকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে এবিষয়ে থানায় ৬ জনের নামে লিখিত অভিযোগ দিলে থানা কোন কার্যকরী ভুমিকা পালন করেননি বলে ছাত্রী পিতা আব্দুল ওহাবের দাবী করেন। এর গত সোমবার (১০ জুলাই) আদালতে শাহ আপেলের বিরুদ্ধে লালমনিরহাট আদালতে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করে ছাত্রীটি। বিষয়টি নিশ্চিত করেন অ্যাডঃ জাহিদুল হক কল্লল।

এবিষয়ে শাহ আপেলের পিতা শাহ আলমের আলমের সাথে যোগাযোগ করার করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। ছাত্রী পিতা আব্দুল ওহাব বলেন, ন্যায় বিচারের স্বার্থে আদালতে মামলা করেছি।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত