সর্বশেষ সংবাদ

আমি তোমার আম্মা, আমিই তোমার আব্বা: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি শরীফুল রাজ-পরীমণি। তাদের সংসার জীবনের টানাপোড়েনের কথা সবার মুখে মুখে। গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে রাজের কাছ থেকে দূরে সরে গেছেন পরীমণি।

এদিকে গত ১০ জুলাই এগারো মাস বয়স পূর্ণ করে বারোতে পা রেখেছে রাজ পরীর একমাত্র ছেলে রাজ্য। দিনটি উদযাপনও করেছেন পরীমণি। এরপরই জ্বরে আক্রান্ত হয়েছে তারকা পুত্র। সেটাও কিনা ১০৩ ডিগ্রি জ্বর। এজন্য ব্লাড টেস্টও করতে হয়েছে তার।

আরও পড়ুন-

বুবলী ও পরীমণিকে নিয়ে ভাবছেন ঝন্টু

ঢাকা ছেড়েছেন, এখন গ্রামে সময় কাটাচ্ছেন শরিফুল রাজ

শুক্রবার মধ্যরাতে নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্টে বিষয়টি জানিয়েছেন পরীমণি নিজেই। হাতে ক্যানলা করা ছেলের একটি ছবি প্রকাশ করে এসময় আবেগঘন একটি স্ট্যাটাসও দিয়েছেন নায়িকা।

পরীমণি লেখেন, আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ আছে বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে।

তিনি আরও বলেন, আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বাটা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না। কিছু চিঠি খোলাই হয়……

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত