সর্বশেষ সংবাদ

এবার ঢাকায় নৌকার প্রচারে নামলেন নায়ক ফেরদৌস

সম্প্রতি গাজীপুর ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার নায়ক ফেরদৌস। এবার ঢাকা-১৭ আসনে উপনির্বাচনের নৌকার প্রার্থীর হয়ে প্রচারণায় নেমেছেন এই চিত্রনায়ক।

গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুর পর ঢাকা-১৭ আসনটি শূন্য ঘোষণা করা হয়। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ফেরদৌস নিজেও। তবে দলটি মনোনয়ন দেন মোহাম্মদ এ আরাফাতকে।

ইতোমধ্যে প্রচারে নেমেছেন আরাফাত। নির্বাচনে জয়ী হতে ব্যাপকভাবে মাঠ চষে বেড়াচ্ছেন। এবার তার পক্ষে প্রচারণায় নেমেছেন ফেরদৌস, অভিনেত্রী তারিন, সংস্কৃতিজন নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু।

বৃহস্পতিবার তাদের দেখা গেল, রাজধানীর কড়াইল বস্তিতে। ফেরদৌসকে দেখা গেল বস্তিবাসীদের সঙ্গে খুবই আন্তরিকতার সঙ্গে কথা বলে নৌকার পক্ষের ভোট চাচ্ছেন। শুধু তা-ই নয়, সব বয়সীদের সঙ্গে তিনি হেসে হেসে কথা বলছেন, করমর্দন করছেন।

ফেরদৌসকে কড়াইল বস্তিতে পেয়ে বস্তিবাসীরাও খুব খুশি। অনেককেই দেখা গেল ফেরদৌস ও তারিনকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

তফসিল অনুযায়ী, ভোটগ্রহণ হবে ১৭ জুলাই। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট নেয়া হবে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত