সর্বশেষ সংবাদ

আমি নিজেই শাকিবের ভক্ত, শিগগির মাকে নিয়ে ঢাকা আসব: ইধিকা পাল

কলকাতার এই প্রজন্মের নাটকের প্রিয় মুখ ইধিকা পাল। কে জানত তিনিই হয়ে উঠবেন ফারুক হোসেনের গল্পে আরশাদ আদনান প্রযোজিত হিমেল আশরাফ পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’র নায়িকা। কেউ ভাবেনিও সিনেমায় ইধিকার অভিষেকই হয়ে উঠবে অবিস্মরণীয়।

সব কিছুর ঘোষণা হলো, ঠিকঠাকভাবে শুটিং সম্পন্ন হলো। আর দর্শকের কাছে ঈদে উপহার হিসেবে তুলে দেয়া হলো শাকিব খানের ‘প্রিয়তমা’ হিসেবে ইধিকা পালকে। ব্যাস, শাকিব খানের অভিনয়ে মুগ্ধ হওয়ার পাশাপাশি তারা ইধিকা পালের অভিনয়েও মুগ্ধ হলেন। ঈদের দিন থেকে আজ অবধি প্রিয়তমার জোয়ার চলছে দেশ-বিদেশে।

সিনেমাটি দেখতে বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান। তবে নিজের ‘প্রিয়তমা’ এখনো দেখেননি ইধিকা পাল। জানালেন শিগগিরই বাংলাদেশে এসে দর্শকের সঙ্গে বসে ছবিটি দেখবেন।

ইধিকা বলেন, ‘প্রিয়তমা’ এখনো দেখা হয়নি। কাজের ও ডাবিংয়ের সময় যতটুকু দেখেছি, সেটুকুই। ছবিটি মুক্তির আগেই তো আমি কলকাতায় চলে আসলাম। ইচ্ছা আছে, সবার সঙ্গে বসে ছবিটি উপভোগ করার। শিগগির মাকে নিয়ে ঢাকায় আসব।

শাকিব খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, আমি নিজেই শাকিব খানের ভক্ত। তার অনেক ছবি দেখেছি। এই ছবির শুটিং করার সময় একজন দক্ষ অভিনেতার কাছ থেকে যতটুকু সাহায্য পাওয়ার কথা তার চেয়ে বেশি সহযোগিতা পেয়েছি। তিনি অনেক প্রফেশনাল। আর সহশিল্পী হিসেবে অসাধারণ। তার কাজ নিয়ে আমার বলার কিছুই নেই। শুটিংয়ের সময়গুলো আমরা দারুণ উপভোগ করেছি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত