সর্বশেষ সংবাদ

নোয়াখালীতে ১৪ জুয়াড়িসহ গ্রেফতার ৩৪

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বিভিন্ন থানা এলাকায় গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ৩৪জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ জুন) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

পুলিশ জানায়, সুধারাম মডেল থানা পুলিশের অভিযানে অটোরিকশা ছিনতাই চক্রের ৪ জন আসামি সহ ৫জনকে গ্রেফতার করা হয়। হাতিয়া থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ২জন আসামি সহ সাধারণ মামলার ২ আসামিকে গ্রেফতার করা হয়। কোম্পানীগঞ্জ, কবিরহাট ও সেনবাগ থানায় পরোয়ানাভুক্ত তিন আসামি এবং চাটখিল থানায় পরোয়ানাভুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয়। চরজব্বর থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ১ জন নিয়মিত মামলার ৩ আসামিকে গ্রেফতার করা হয়। সোনাইমুড়ী থানার পুলিশ ১৫ মাসের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করে।

অপরদিকে, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কবিরহাট উপজেলার কালামুন্সি বাজারের কাশেমের দোকান থেকে ১৪ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় নগদ-২১ হাজার ৩৭০ টাকা উদ্ধার করা হয়।

এসপি আরও জানায়, জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা নেওয়া হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত