সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মির্জাপুরে সাড়ে ২৩ লাখ টাকার চেক বিতরণ

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে টাঙ্গাইলের মির্জাপুরে ৪০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ২৩ লাখ ৫০ হাজার টাকা চেক বিতরণ করা হয়েছে। রোববার (২ জুলাই) দুপুরে প্রেসক্লাব মির্জাপুর মিলনায়তনে এ চেক বিতরণ করা হয়।

প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি সামছুল ইসলাম শহিদের সভাপতিত্বে এই চেক বিতরণ করেন, প্রধান অতিথি টাঙ্গাইল-৭ আসনের এমপি খান আহমেদ শুভ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বিশ্বাস দুর্লভ চন্দ্র, মির্জাপুর কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির, সহ-সভাপতি সৈয়দ ওয়াহিদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শহিদুর রহমান লাবু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মাসুম রানা, ভাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, মহেড়া ইউপির সাবেক চেয়ারম্যান বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক প্রমুখ।

উল্লেখ্য, এর আগে কয়েক দফায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মির্জাপুর পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের অসহায়, দুস্থ ও চিকিৎসার জন্য ১৪৭ জনকে মানুষকে প্রায় ১ কোটি ৭৫ লাখ টাকার চেক বিতরণ করেছেন খান আহমেদ শুভ এমপি।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত