সর্বশেষ সংবাদ

গুঞ্জন মিথ্যা, একসঙ্গে ঈদ করলেন সৃজিত-মিথিলা

কয়েকদিন ধরে সৃজিত ও মিথিলার বিচ্ছেদ গুঞ্জন উড়ে বেড়াচ্ছে দুই বাংলাতেই। সেখানকার একটি গণমাধ্যম জানিয়েছিল, শিগগিরই সৃজিতকে ডিভোর্স লেটার পাঠিয়ে বাংলাদেশে ফিরে আসবেন মিথিলা।

তবে এমন গুঞ্জনের মধ্যেই একসঙ্গে কলকাতায় একসঙ্গে কোরবানির ঈদ উদযাপন করলেন সৃজিত-মিথিলা। সামাজিক মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবিও প্রকাশ করেছেন সৃজিত।

ছবিতে দেখা গেছে, কলকাতার এক রেস্তোরাঁয় মিথিলা, তার মেয়ে ও পরিবারের সঙ্গে জমিয়ে ডিনার করছেন সৃজিত।

কালো শাড়িতে মিথিলার দিক থেকে চোখ সরছে না ভক্তদের। শাড়ি লুকে আরও গ্ল্যামারাস সৃজির ঘরণী। বাঙালি পরিচালকের পোস্টে লাইক কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রযোজক রানা সরকার ছবি দেখে লিখেছেন, এক পুরোনো মসজিদে, গান ধরেছে মুর্শিদে। সঙ্গে একটা লাভ ইমোজি। রাজর্ষি দে আবার মজা করে লিখেছেন, ও কী রে! কী সব ব্লক হইসে শুনলাম! অপা রে নিয়ে সাবে পাড়া? ইদ মোবারক।

সৃজিত-মিথিলা জুটির ভক্তরা এই পোস্ট দেখে উচ্ছ্বসিত। সমালোচকদের খোঁচা মেরে এক নেটিজেন লিখেছেন, সে কী সৃজিত মুখোপাধ্যায় দা? এসব ছবি দিলে নিন্দুকদের কী হবে? কতজনের থ্রমবসিস হবে এগুলো দেখলে। ট্রলিংয়ের সাবজেক্ট কমে যাবে যে। খুব ভালো লাগলো ছবিটা দেখে।

প্রসঙ্গত, সৃজিতের অসুস্থতার খবর পেয়েই বাংলাদেশ থেকে ছুটে অসুস্থ স্বামীকে দেখতে কলকাতায় যান মিথিলা। আর এমন খারাপ সময়ে কি দূরে থাকতে পারেন মিথিলা! তাই কোনোদিকে না তাকিয়ে সোজা ছুটে যান তিনি।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত