সর্বশেষ সংবাদ

বাংলাদেশে চশমা পরা বিপদ, সবাই মিয়া খ’লিফা বলে: টয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। এক সময় টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রের নিয়মিত দেখা যেত তাকে। বিয়ের পর সেই অভিনয়ে পড়েছে কিছুটা ভাটা। এখন খুব বেশি একটা দেখা যায় না পর্দায়। এবার ঈদে এই অভিনেত্রীর একটি ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে। সাত পর্বের এই সিরিজটির নাম ‘ইনফিনিটি সিজন টু’।

ঈদের আনন্দের দিন টয়া জানালেন নতুন এক ধরনের উত্যক্তের কথা। নিজের ফেসবুকে জানালেন, মেয়েরা চশমা পরলে আর সেই ছবি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করলে নেটিজেনজেদের একাংশ মন্তব্যের ঘরে মিয়া খ’লিফা বলে উত্যক্ত করা শুরু করেন।

নীল দুনিয়ায় তিনি ব্যাপকভাবে পরিচিত মিয়া খ’লিফা। এখন পরিচিত গোটা অনলাইন দুনিয়ায়। তিনি একজন লেবানিজ-মার্কিন অনলাইন সেলিব্রিটি, ওয়েবক্যাম মডেল এবং প্রাপ্তবয়স্ক মডেল। যিনি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত নীল ছবির অভিনেত্রী ছিলেন।

বাংলাদেশের মেয়েরা চশমা পরলেই এই প র্ন তারকার সঙ্গে তুলনা করা হয় উল্লেখ করে টয়া বলেন, বাংলাদেশে চশমা পরা তো দেখি মহা বিপদ। ছেলে মেয়ে নির্বিশেষে ওই চশমা পরা মেয়েটাকে মিয়া খ’লিফা বলে মনে করে এবং কমেন্ট করা শুরু করে।

উল্লেখ্য, মুমতাহিনা চৌধুরী টয়া একজন বাংলাদেশি মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অভিনেত্রী। টেলিভিশন নাটক এবং ধারাবাহিকগুলোতে কাজ করে থাকেন। টয়া অনেক বিজ্ঞাপনের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারে পঞ্চম স্থান অধিকার করেছিলেন টয়া।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত