সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে সকালে অপহরণ রাতে শিশুর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভারস্থ কালামপুর থেকে সোমবার সকালে মুছা (৪) বছরের শিশু অপহরণ হয়। রাত ৮ টা ৩০ মিনিটেন দিকে কালামপুর গজারী বন থেকে শিশুর লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ।

এলাকাবাসী ও পরিবার, পুলিশ সূত্রে জানা যায় শিশুটি সকালে বাড়ীর পাশে খেলা করছিল কিছুখন পর তার চাচা শিশুটিকে দেখতে না পেয়ে শিশুর বাবা মাকে খবর দেন, খবর পেয়ে বিভিন্ন জায়গায় আত্মীয়-স্বজনের বাড়িতে না পেয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করে। গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার কালামপুর এলাকার শামীম হোসেনের ছেলে মুছা (৪)। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে অভিযোগে মহর (৩৮) ও জালাল (৪০) নামের দুজনকে আটক করেছে থানা পুলিশ।

কালিয়াকৈর থানার (ওসি) আকবর আলী খান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। শিশুটিকে কেন বা কী কারণে হত্যা করা হয়েছে, সেটি এখনো জানা যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকা দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত