সর্বশেষ সংবাদ

পরীমণিকে ছেড়ে শরিফুল রাজ এখন কোথায়, কী করছেন

বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। তাদের আর একসঙ্গে থাকা হবে না এমন ভাষ্য উভয়ের। মূলত রাজের ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস নিয়েই তাদের মধ্যে কলহ শুরু হয়। পরে পাল্টাপাল্টি বক্তব্যে বলেন, বিচ্ছেদ সময়ের ব্যাপার মাত্র। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও দুজনেই এখন আলাদা থাকেন।

তবে সন্তানের কারণে মাঝে মধ্যেই তাদের দেখা হয়। এই যেমন তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ার দিনে গত ১০ জুন রাতেও তাদের দেখা হয়েছে। জানা গেছে, আপাতত কোনো ধরনের শুটিংয়েও নেই রাজ। তাহলে কোথায় তিনি?

সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে পরীমণির উপস্থিতি জানা গেলেও রাজ ততটা সক্রিয় নয় এই মাধ্যমে। তার খোঁজ নিতে ফোন দেয়া হলে গত ২০ জুন সন্ধ্যায় এক সংবাদমাধ্যমকে রাজ জানান, তিনি এখন টেকনাফে বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে তার সেই বন্ধুরা বিনোদন অঙ্গনের কেউ নন।

গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী- তানজিন তিশা, নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়।

আর এই ভিডিও ফাঁসের ঘটনায় পরীমণি জড়িত বলে ইঙ্গিত দেন সুনেরাহ। এর পাল্টা জবাবে পরীমণিও জানান, রাজ তার সঙ্গে নেই বরং সুনেরাহর সঙ্গেই রয়েছেন। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে সামনে আসে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত