সর্বশেষ সংবাদ

ব্রাজিলকে হারিয়ে প্রথমবার শিরোপা জিতল আর্জেন্টিনা

সময়টা এখন আর্জেন্টিনার। ক্রীড়াক্ষেত্রে একের পর এক সাফল্য তুলে নিচ্ছে দেশটি। এবার জুনিয়র ফুটসাল ফুটবল টুর্নামেন্টেও বাজিমাত করল আলবিসেলেস্তারা। কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতল আকাশী-সাদা যুবারা।

প্রথম ওই শিরোপা জিততে দারুণ কামব্যাক করতে হয়েছে আকাশি-সাদা জার্সির ফুটসাল খেলোয়াড়দের। ম্যাচের ১২ মিনিটে ব্রাজিল লিড নিয়ে শিরোপার পথে এগিয়ে যায়। প্রথমার্ধে ওই গোলেই লিড নিয়ে শেষ করে তারা।

দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনা জোড়া গোল করে শিরোপা ঘরে তুলেছে। আর্জেন্টিনার বেতোন্নি গোল করে দলকে সমতায় ফেরান। টান টান উত্তেজনা শুরু হওয়া ম্যাচে শেষ বাঁশির পাঁচ মিনিট আগে গোল করে শিরোপা উৎসব করে তরুণ আর্জেন্টাইন ফুটসাল খেলোয়াড়রা।

প্যারাগুয়েতে অনুষ্ঠিত এই আসরে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ভেনেজুয়েলা ৫-১ গোলে কলম্বিয়াকে হারিয়েছে। এছাড়া প্যারাগুয়েকে ৫-২ গোলে হারিয়ে চতুর্থ স্থান অধিকার করেছে পেরু।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত