সর্বশেষ সংবাদ

সাংবাদিক হতে চান পরীমণি!

ক্যারিয়ার কিংবা ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে বরাবরই সংবাদের শিরোনামে থাকেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কিছুদিন আগেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ বিতর্ক শেষে ফের ক্যারিয়ারে মনোযোগী হয়েছেন এ নায়িকা।

রোববার (২৫ জুন) সন্ধ্যা ৭টার দিকে পরীমণি নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, ঈদ উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা বলেছেন অভিনেত্রী পরীমণি।

এ অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা সাজু খাদেম। তিনি পরীকে জিজ্ঞেস করেন, এখন যদি আপনার পেশা পরিবর্তনের সুযোগ দেয়া হয় তাহলে কোন পেশাটি বেছে নেবেন?

উত্তরে পরী জানান, সাংবাদিকতা। কারণ হিসেবে তিনি বলেন, ‘সুন্দর সুন্দর শিরোনাম দিয়ে মানুষকে ঢপ দেয়া যাবে।’ এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও চিত্রনায়ক রোশান।

এর আগে রোববার নিজের ফেসবুকে আরেকটি ভিডিও প্রকাশ করেছেন পরীমণি। ওই ভিডিওতে দেখা গেছে ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদকে। প্রহেলিকার প্রচারণামূলক অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন তিনি।

চলচ্চিত্রাঙ্গন নিয়ে মাহফুজের কথা পরীমণিকে মুগ্ধ করেছেন। ক্যাপশনে তিনি তা প্রকাশ করে লিখেছেন, ‘কী সুন্দর,সহজ করে বললেন! মুগ্ধ হয়ে শুনি শুধু।’

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত