সর্বশেষ সংবাদ

এই সিনেমা মানুষকে হাসাবে-কাঁদাবে, ভালবাসতে শেখাবে: বুবলী

ঈদে মুক্তি প্রতিক্ষিত সিনেমা ‘প্রহেলিকা’। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন অভিনেতা মাহফুজ আহমেদ। আর এই সিনেমায় এই গুনী অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী চিত্রনায়িকা বুবলী। এতে আরও দেখা যাবে নাসির উদ্দীন খান, রাশেদ মামুন অপু, একে আজাদ সেতু প্রমুখকে। সিনেমাটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

সিনেমার প্রচারণার চূড়ান্ত অংশ হিসেবে শনিবার (২৪ জুন) রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলন হলেও এতে উপস্থাপক হিসেবে ছিলেন মাহফুজ আহমেদ ও বুবলী। মাইক্রোফোন হাতে নিয়েই মাহফুজ আহমেদ বললেন, আজ আমি একজন সাংবাদিক, একজন অভিনেতা মাহফুজ এবং একজন ব্যক্তি মাহফুজ আহমেদের ভূমিকা পালন করব। আর আমার সঙ্গে থাকবে বুবলী।

এরপরের ঘোষণা দিলেন, তারা মুল পাত্রপাত্রী নন। আজ এই সংবাদ সম্মেলনের প্রধান ফোকাস পয়েন্ট নাসির উদ্দীন খান, রাশেদ মামুন অপু, একে আজাদ সেতু ও শ্যামল জাকারিয়া।

‘প্রহেলিকা’য় অভিনয় প্রসঙ্গে নাসির উদ্দীন খান বলেন, আমি যত চরিত্রে অভিনয় করেছি তার মধ্যে এই চরিত্রটি একটি বেস্ট চরিত্র। প্রহেলিকায় আমার চরিত্রটি খুব রহস্যময়৷ আমি একতারা বাজাতে পারতাম না। নির্মাতা আমাকে শিখিয়ে অভিনয় করিয়েছে। অর্থাৎ উস্তাদ জামসেদ হয়ে উঠতে যা করা প্রয়োজন তাই করেছি।

রাশেদ মামুন অপু বললেন, ছোট করে একটা কথাই বলব চরিত্রটির জন্য আমি এই সিনেমায় অভিনয় করেছি। বুবলীর জন্য অনেক গানও গেয়েছি।

একে আজাদ সেতু বলেন, আমি শুধু উস্তাদের( নাসির উদ্দীন খান) কথা মতো কাজ করেছি। ইয়েস স্যার আর নো স্যারের মধ্যে ছিলাম। উস্তাদের মাইর কিন্তু শেষ রাতে। দেখা হবে সিনেমা হলে।

বুবলী বললেন, মাহফুজ আহমেদ ও নাসির উদ্দীন খানের এক অসাধারণ কেমিস্ট্রি দেখবেন। এতে যে মাহফুজ বুবলীই শুধু জুটি নয়। এখানে বুবলী-নাসির উদ্দীন খান, বুবলী-সেতু জুটি দেখবে দর্শক। এই সিনেমায় আমি যে চরিত্র করেছি তা আগে করিনি। ‘প্রহেলিকা’ এমন একটি সিনেমা যেটা মানুষকে হাসাবে-কাঁদাবে, ভালবাসতে শেখাবে।

মাহফুজ আহমেদ বললেন, ‘প্রহেলিকা’র মনা চরিত্রটি আমাকে বাধ্য করেছে নতুন করে পর্দায় আসতে। চরিত্রটি এমন যে গ্রামের শহরের মানুষকে নতুন করে আবিষ্কার করবে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত