সর্বশেষ সংবাদ

মোংলায় মাদক ও সাজাপ্রাপ্ত আসামী আটক

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি: মোংলা থানা পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে শুক্রবার (২৩ জুন) মাদক ও সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ সামসুদ্দীন বলেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারদের কাছ থেকে মোট ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো খুলনা খালিশপুর থানার মুশগুন্নি উত্তর পাড়া, পেটকা বাজার গ্রামের মৃত আসমত আলী তালুকদারের ছেলে রাজ্জাক তালুকদার(৩০), একই থানার হাউজিং বাজার এলাকার মৃত নাজিম শেখের ছেলে মোঃ আরিফ(২২) ও পৌর শহরের শ্রম কল্যান রোডের মৃত নূর মোহাম্মদ শিকদারের ছেলে মোঃ আনোয়ার শিকদার (৩৪)।

অপর এক অভিযানে সাজাপ্রাপ্ত আসামী পৌর শহরের রাতারাতি কলোনীর রহমানের ছেল বুলু ওরফে ভোলাকে আটক করে মোংলা থানা পুলিশ

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান থানার এ কর্মকর্তা।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত