সর্বশেষ সংবাদ

ভারতে অ্যাওয়ার্ড পেলেন চিত্রনায়িকা বর্ষা

ভারতের মুম্বাইতে ‘গোল্ডেন গার্ল অ্যাওয়ার্ড’ পেলেন চিত্রনায়িকা বর্ষা। মূলত তৃণমূল থেকে উঠে আসা সফল নারী হিসেবে এই সম্মাননা পেয়েছেন তিনি। অভিনয় জগতে সফলতার জন্যই নির্বাচিত হয়েছিলেন বর্ষা।

শনিবার (১৭ জুন) মুম্বাইতে আয়োজিত সেই অনুষ্ঠানে এই নায়িকার হাতে সম্মাননাটি তুলে দেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ইতোমধ্যে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন বর্ষা।

ওই ভিডিওতে দেখা যায়, এ দিন সাদা ও কালো কম্বিনেশনের সিল্কের শাড়িতে হালকা মেকাপে বেশ লাস্যময়ী লুকেই ক্যামেরায় ধরা পড়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, বিগত ১৬ বছর ধরে বিভিন্ন অঙ্গনে তৃণমূল থেকে উঠে আসা সফল নারীদের সম্মাননা দিয়ে আসছে মুক্তি ফাউন্ডেশন। মূলত তাদেরই উদ্যেগে এই আয়োজন করা হয়েছিল।

অ্যাওয়ার্ড পেয়ে বর্ষা টেলিফোনে বলেন, ‘এবার অন্য অনেকের সঙ্গে আমাকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। মুম্বাইয়ে আয়োজিত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিভিন্ন মাধ্যমের খ্যাতিমান মানুষেরা ছিলেন।’

বর্ষা অভিনীত সিনেমাগুলো হলো-হৃদয় ভাঙা ঢেউ, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম টু, দ্য স্পাই, দিন-দ্যা ডে, কিল হিম।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত