সর্বশেষ সংবাদ

আমেরিকা থেকে বিয়ের প্রস্তাব পেয়েছেন জায়েদ খান

দীর্ঘদিন ধরেই চিত্রনায়ক জায়েদ খানের বিয়ে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এর আগে তিনি জানিয়েছিলেন বিয়ে করলে সবাইকে জানিয়ে বেশ ঘটা করেই করবেন। এবার আমেরিকা থেকে বিয়ের প্রস্তাব পেয়েছেন এই চিত্রনায়ক।

তবে আমেরিকা থেকে বিয়ের প্রস্তাব পেলেও, তিনি রাজি হননি বলে সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে জানিয়েছেন জায়েদ।

তিনি বলেন, প্রথমবার যখন আমেরিকায় যাই, তখনই বিয়ের প্রস্তাব পেয়েছিলাম। এর আগেও দুইবার সেখানে গিয়েছিলাম। তবে এবারই প্রথম আমার আমেরিকা যাওয়া হচ্ছে না। আমাকে অনেকে বিয়ে করতে চায়। এটাই স্বাভাবিক।

সেই বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়া প্রসঙ্গে চিত্রনায়ক বলেন, আমার বাবা-মায়ের কবর এখানে। ওখানে (আমেরিকা) কাউকে বিয়ে করলে সেখানে আমাকে ছয় মাস থাকতে হবে। কেউ কেউ আমাকে বাসিন্দা হওয়ার জন্য বলেছে। কিন্তু আমার মনে এমন কোনো ইচ্ছা নাই।

বিয়ে নিয়ে বেশ কয়েকবার গণমাধ্যমে কথা বললেও, কবে নাগাদ তিনি বিয়ে করবেন সে বিষয়ে এখনও কিছু জানাননি জায়েদ। তবে একাধিকবার তিনি জানিয়েছেন, মেয়েরা তাকে ভীষণ পছন্দ করেন এবং অনেক বিয়ের প্রস্তাবও পান।

এদিকে যুক্তরাষ্ট্রে আয়োজিত ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিতে নিউইয়র্কে যাচ্ছেন জায়েদ খান।

আয়োজক সূত্রে জানা গেছে, নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড। এছাড়া আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত