সর্বশেষ সংবাদ

স্বাস্থ্যমন্ত্রীকে বিশেষ জাদুঘরে রাখা উচিৎ: হারুনুর রশীদ

নজর২৪ ডেস্ক- স্বাস্থ্যখাতে দুর্নীতি ও অনিয়মের দায়ে স্বাস্থ্যমন্ত্রীকে বিশেষ জাদুঘর বানিয়ে সেখানে রাখা উচিৎ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ।

 

তিনি বলেন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে একটি যাদুঘরে রাখা হবে, যেখানে দেশের মানুষ তাকে দেখতে যাবে। দেশের জনগণও তা চায়।

 

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাস্থ্যখাতে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে গণতান্ত্রিক ফোরাম আয়োজিত মানববন্ধন এ কথা বলেন তিনি।

 

হারুন আরও বলেন, পৃথিবীর আর কোথাও দ্বিতীয়টি নেই, যেখানে স্বাস্থ্যখাতে এত দুর্নীতি হয়েছে। দেশে বিদেশে আন্তর্জাতিকভাবে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে দেশের স্বাস্থ্যখাতের দুর্নীতি।

 

তিনি বলেন, দেশের মানুষ এখন দাবি জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রীকে অপসারণ করতে হবে। বর্তমান সরকার ও স্বাস্থ্যমন্ত্রী এ খাতকে পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে।

 

এসময় হারুন বলেন, ‘বিএনপিকে মোকাবিলা করার মতো ক্ষমতা বর্তমানে ও অতীতে কোনও সময়ে আওয়ামী লীগের নাই। আর তাই তারা বিএনপির বিরুদ্ধে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে, তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা আরও জানে, সুষ্ঠু নির্বাচন হলে তারা জিততে পারবে না। আমি চ্যালেঞ্জ করে বলছি, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আওয়ামী লীগ একটি নির্বাচনেও জিততে পারবে না। এই দুর্যোগকালেও সবগুলো নির্বাচনেই বিএনপি বিজয়ী হবে।’

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রমুখ।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত