সর্বশেষ সংবাদ

কালিয়াকৈরে হামলার প্রতিবাদে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় ও মিথ্যে অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আ.লীগ নেতা রফিকুল ইসলাম তুষার। তিনি কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। রবিবার (১৮ জুন) বিকেলে উপজেলার সফিপুর এলাকায় তার নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে রফিকুল ইসলাম তুষার বলেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল ও তার দলবল নিয়ে আমার বাসভবনের সামনে এসে এ ঘটনা ঘটিয়েছে। দেশীয় অস্ত্র হাতে মহড়া দিয়েছে। আমার বাসভবনে হামলার চেষ্টা চালিয়েছে। এসময় দলীয় নেতা-কর্মীদের সাথে সংঘর্ষের ঘটনায় অনেকেই আহত হয়েছেন এটা অত্যান্ত দু:খজনক। পরে এলাকাবাসী একত্রিত হয়ে তাদেরকে প্রতিহত করেছে। পরে ঘটনাটি আমি এবং আমার সমর্থকদের দায়ী করা হয়েছে। আমি এ ঘটনায় তীব্র নিন্দা জানাই। যারা এই ঘটনার সাথে যুক্ত তাদের সকলকেই আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিকেলে উপজেলার সফিপুর বাস স্ট্যান্ড এলাকায় রফিকুল ইসলাম তুষারের সমর্থক ও পৌর ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা প্রতিবাদ সভা করেছেন।

গতকাল দু পক্ষের সংঘর্ষে নেতা কর্মীদের অনেকেই আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

এসএইচ

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত