সর্বশেষ সংবাদ

শরিফুল রাজের সঙ্গে শুটিংয়ে ফিরলেন তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা অনেকদিন ধরেই অভিনয়ে অনিয়মিত। কন্যা ইলহামের পৃথিবীতে আসা উপলক্ষে পেশাগত জীবন থেকে দূরে ছিলেন তিনি। বিরতি ভেঙেছিলেন বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রচারণার কাজে। এবার তিশা ফিরছেন অভিনয় দিয়ে।

এবার ঈদে একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাচ্ছে তিশা অভিনীত ওয়েব সিনেমা ‘রক্তজবা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। এটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

‘রক্তজবা’নির্মাণ করেছেন নিয়ামুল মুক্তার। একটি চিঠিকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্প। একজন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছে একটি চিঠি আসে। ওই চিঠির মাধ্যমে শিক্ষক ফিরে যান এক যুগ আগে। অতীত ও চলমান ঘটনার মিশেলে একে একে উন্মোচন হতে থাকে নানা রহস্য।

তিশা-রাজ ছাড়াও অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, জয়িতা মহলানবীশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ, উজ্জ্বল কবির হিমু, অপু প্রমুখ।

রক্তজবা সম্পর্কে তিশা বলেন, গল্পটি বেশ সুন্দর। বেশ টুইস্ট আছে। আশা করি দর্শকরা পছন্দ করবেন।

এদিকে তিশাকে কুরবানি ঈদের নাটকেও দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানাননি এ অভিনেত্রী।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত