সর্বশেষ সংবাদ

নবাবগঞ্জে মোটরসাইকেলসহ চার সদস্য গ্রেপ্তার

সাকিল আহম্মেদ, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বর থেকে মো.ইবনে মাসুদ (৪৩) নামে এক ঔষুধ কোম্পানি প্রতিনিধির একটি ডিসকভার ১০০ সিসি সাদা-কালো রঙের মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় তিনি নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বুধবার (১৭ মে) নবাবগঞ্জ থানা পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের চার জনকে গ্রেপ্তার করা হয়। সাধারণ ডায়েরি করার পর অভিযানে নামে পুলিশ পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সাহয়তায় গাইবান্ধা সাদুল্লাপুর থানা এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ চার জন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সাদুল্লাপুর উপজেলার দড়িতাজপুর গ্রামের মৃত কফিল উদ্দিন এর ছেলে মো. জহুরুল ইসলাম (৩৬), ছোট ছত্রগাছা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে মো. সৌরভ ইসলাম (২০), বড় দাউদপুর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে মো. রাজা মিয়া (৪৫),নিচপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন এর ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন মিঠু (৫৬)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) জানান, চোরাই মোটরসাইকেলটি গ্রেপ্তারকৃত আসামী সৌরভ ইসলাম এর বসতবাড়ি থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা আন্তঃ জেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা আছে। তাদের বিরুদ্ধে উক্ত চুরির ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এসএইচ

আরও পড়ুন

উপজেলা চত্বরে প্রবেশ করায় ১৭ ঘন্টা মুরগি আটকে রাখলেন ইউএনও

দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদে মুরগী প্রবেশ করায় কাজের বুয়াকে দিয়ে মুরগি আটকে রাখলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়। প্রায় ১৭ ঘন্টা আটকে রাখার পর...

মির্জাপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন শিফা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু পদত্যাগ করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন প্যানেল চেয়ারম্যান-১ মীর্জা...

সেরা পঠিত