সর্বশেষ সংবাদ

পিএসজির সঙ্গে মেসির যাত্রা শেষ হচ্ছে

পিএসজির সঙ্গে চলতি বছরের জুনেই শেষ হবে লিওনেল মেসির চুক্তির মেয়াদ। ফরাসি ক্লাবটি নতুন করে চুক্তি করার প্রস্তাব দিলেও আপাতত আর্জেন্টাইন তারকা সাড়া দিচ্ছেন না, এমনটাই জানিয়েছিল বিভিন্ন ফরাসি গণমাধ্যম।

ফলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকার পরবর্তী গন্তব্য কোথায়, তা জানার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের ভক্ত-সমর্থকরা। এর মধ্যে আন্তর্জাতিক সংবাদসংস্থা রয়টার্সের তথ্য অনুযায়ী এবার শেষ হতে চলেছে মেসির পিএসজি অধ্যায়।

গত রবিবার পার্ক দ্য প্রিন্সেসে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা লরিয়ার বিপক্ষে বাজেভাবে হারের পরপরই পরিবারসহ সৌদি আরব সফরে যান আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে সাবেক এই বার্সা তারকার জন্য এমন সফরের অনুমতি ছিল না ফরাসি ক্লাবটির পক্ষ থেকে। ফলে বিনা অনুমতিতে সৌদি আরব ভ্রমণ করায় মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে পিএসজি।

একই সঙ্গে ফরাসি ক্রীড়া সংবাদমাধ্যম লেকিপ জানিয়েছে, মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে ক্লাবটি। যার অর্থ, পিএসজিতে মেসির ক্যারিয়ারের ইতি ঘটতে যাচ্ছে আগামী মাসেই।

২০২১ সালে বার্সেলোনা থেকে দুই বছরের চুক্তিতে পিএসজিতে এসেছিলেন মেসি। তবে তার চুক্তিতে তৃতীয় বছর থাকা নিয়েও একটি ‘ঐচ্ছিক’ ধারা ছিল।

লেকিপের খবর, চুক্তির এই ধারাটি কাজে লাগানো হবে না বলেই সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। এছাড়া নিষেধাজ্ঞা সময়ে ফরাসি ক্লাবটির হয়ে কোনও ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না আর্জেন্টাইন এই সুপারস্টার। পাবেন না আর্থিক সুবিধাও। অনুমতি ছাড়াই সৌদি আরবে যাওয়ায় তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয় পিএসজি।

নিষেধাজ্ঞা থাকাবস্থায় পিএসজির দুটি ম্যাচ মিস করবেন মেসি। খেলতে পারবেন ২১ মে অঁজার বিপক্ষে ম্যাচে।

মেসি সৌদি আরবের পর্যটন দূত। এ নিয়ে দ্বিতীয়বার সেখানে গেলেন তিনি।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত