সর্বশেষ সংবাদ

একটা রোজা রেখেছেন শাকিব-অপুর ছেলে জয়!

‘সবাই মিলে বাংলাদেশ’ এই স্লোগানে রোজায় মাসব্যাপী সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। আর তাদের এই উদ্যেগে পাশে দাড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শনিবার রাজধানীর কারওয়ান বাজারে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের সাথে ইফতার করেন এই নায়িকা, গণমাধ্যমকর্মীসহ বিশিষ্টজনরা। এ সময় তিনি সুবিধাবঞ্চিত মানুষের হাতে ইফতার তুলে দেন।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের এমন উদ্যোগের প্রশংসা করেন অপু বিশ্বাস। তিনি বলেন, এখানে এসে নিজেকে ভীষণ গর্ববোধ মনে করছি, আমি যখন তাদের হাতে খাবার তুলে দিচ্ছিলাম তখন আবেগ কাজ করছিল, মনে হচ্ছিলো আবেগে কান্না করে দিব। কেন হচ্ছিলো কি হচ্ছিলো তা আমি বলতে পারব না।

চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। রমজানে তিনি রোজা রাখছেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নে অপু জানান, ও কে (জয়) প্রত্যেকদিন যদি জিজ্ঞেস করা হয় তুমি রোজা রেখেছো? সে আজকে পর্যন্ত একটা রোজাই রেখেছে। যখনই জিজ্ঞেস করা হয় কয়টা রোজা রেখেছো, সে জানায় একটা রোজা রেখেছি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত