সর্বশেষ সংবাদ

বঙ্গবাজারের ব্যবসায়ীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বুবলী

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার এই আগুনে নি:স্ব হয়ে গেছে হাজারো ব্যবসায়ী। তাদেরকে বিভিন্নভাবে সাহায্যে এগিয়ে আসছেন অনেকেই।

এবার এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহাজ্যের জন্য জনপ্রিয় নায়িকা বুবলী বঙ্গবাজারের কিছু পোড়া কাপড় কিনে নিয়েছেন। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে বিদ্যানন্দের মাধ্যমে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে।

এ ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, বঙ্গবাজারের পুড়ে যাওয়া কিছু কাপড় আজ কিনে নিলাম বিদ্যানন্দর কাছ থেকে। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। সবাইকে অনুরোধ করা হচ্ছে কিছু পুড়ে যাওয়া কাপড় কিনে হলেও ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে।

এর আগে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এক লাখ টাকায় একটি লুঙ্গি কিনে নিয়েছেন। আবার চিত্রনায়ক জায়েদ খানও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত