করোনায় মারা গেলেন বিএনপি নেতা মিন্টু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক সভাপতি মো.লুৎফর রহমান মিন্টু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। লুৎফর রহমান মিন্টু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৩০ আগস্ট ২০২০ থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মিন্টু দিনাজপুর জেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক ও সাবেক সভাপতি। তিনি লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের রিজিয়ন চেয়ারপারসন, দিনাজপুর গাওছুল আযম চক্ষু হাসপাতাল ও দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ, দিনাজপুর লায়ন্স ক্লাব এবং দিনাজপুর শিশু নিকেতন (বালিকা এতিমখানা) সহ অসংখ্য প্রতিষ্ঠানের জড়িত ছিলেন।

তিনি লুৎফুন্নেসা টাওয়ার ও পেট্রোল পাম্প ব্যবসার পাশাপাশি অনেকগুলো আর্থ-সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক প্রতিষ্ঠানসহ ১৯৮৫ সাল থেকে লায়নিজমের বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।

আগামীকাল বুধবার বাদ জোহর দিনাজপুর শহরের গোর-এ- শহীদ বড় ময়দানে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে দিনাজপুর শহরের ফরিদপুর কবরস্থানে তাঁর দাফন কার্য সম্পন্ন হবে।

তাঁর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে তাঁর রূহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পাঠকপ্রিয়

এ সম্পর্কিত আরও